সংবাদ শিরোনাম :
যুবককে কুপিয়ে হত্যা তাহিরপুরে

যুবককে কুপিয়ে হত্যা তাহিরপুরে

lokaloy24.com

 সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে পূর্বশুত্রুতার জের ধরে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় হানিফ সিকদার (৩০)নামের এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের গুরুতর আহত হয়েছেন ৪ জন।

নিহত যুবক উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামের মৃত নেকবর ওরফে লেম্বু সিকদারের ছেলে। গুরুতর আহতরা হলেন- নিহতের বড় ভাই আবুল কালাম সিকদার (৫০), তার ছোট ভাই কবির সিকদার (২৫) এবং প্রতিপক্ষ একই গ্রামের লায়েছ সিকদারের ছেলে হাবিবুর সিকদার (৪০) ও তার ছেলে তানভীর সিকদার (১০)।

বৃহস্পতিবার সন্ধার পর পর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামে এ খুনের ঘটনাটি ঘটেছে।  বৃহস্পতিবার সন্ধারপর বাড়ীর পিছনের হাওর থেকে গরু নিয়ে বাড়ী আসার সময় লেম্বু সিকদারের ছেলে কালাম সিকদারের পথরোধ করে পূর্ব বিরোধের জের ধরে গালমন্দ শুরু করে ইছবপুর গ্রামের লায়েছ সিকদারের ছেলে মনির সিকদার (২৮) ও হাবিবুর সিকদারের ছেলে রাজু সিকদার (২০)। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ঘটনার খবর পেয়ে লায়েছ সিকদারের ছেলে হাবিবুরের নেতৃত্বে ১০/১২জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে কালামের উপর এলোপাতারি হামলা করে। এ সময় খবর পেয়ে নিহত হানিফ ও তার ভাই কবির ঘটনাস্থলে গেলে হানিফ ও তার ভাই কবিরকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক আহত করে। গুরুতর আহত অবস্থায় হানিফকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে রাত প্রায় ১২টার দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে জররী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় হানিফ মারা যায়।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সংবাদ পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হানিফের মৃত্যুর সংবাদ পেয়ে তার প্রতিপক্ষ হাবিবুর গংরা পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় এখনও কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ ফেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com